আজ মঙ্গলবার ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১৪, ২০২১, ৬:৩২ অপরাহ্ণ




গৌরীপুরে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সম্মেলন আগামী ২৭শে ফেব্রুয়ারী

ওবায়দুর রহমান, উপজেলা প্রতিনিধি, গৌরীপুর, ময়মনসিংহ॥
ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (১২ ফেব্রুয়ারী) বিকাল ৩.৩০টায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন উপজেলা শাখার কর্মীসভা স্থানীয় চাইল্ড ফেয়ার একাডেমীতে অনুষ্ঠিত হয়েছে।

এ কর্মীসভায় সভাপতিত্ব করেন উপজেলা শাখার সভাপতি আলী আশরাফ আবির, সঞ্চলনা করেন উপজেলা শাখার সাংগঠনিক সম্পদক এনামুল হাসান অনয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক গকূল সূত্রধর মানিক, জেলা সংসদের সদস্য নাঈম হাসান ও শিপন হৃদয় সহ উপজেলা শাখার সকল স্তরের নেতাকর্মীবৃন্দ।
“শ্বাপদে ঘেরা অন্ধকার এ সময়, পথে নামো বন্ধু-হবে মুক্তির সূর্যোদয়।” এই স্লোগানকে ধারণ করে লড়াই-সংগ্রামের অগ্রণী সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গৌরীপুর উপজেলা শাখার ১৭ তম সম্মেলন আগামী ২৭ শে ফেব্রুয়ারী ২০২১ইং তারিখে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা শাখার দপ্তর সম্পাদক অর্ক দত্ত বলেন, শুক্রবার (১২ ফেব্রুয়ারী) উপজেলা শাখার অনুষ্ঠিত কর্মীসভায় এ ঘোষণা দেয়া হয়।

সম্মেলনকে সামনে রেখে নাঈমা জাহান চৌধুরী প্রীতিকে চেয়ারম্যান এবং এনামুল হাসান অনয়কে আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি পরিষদ গঠন করা হয়।

কর্মীসভায় সংগঠনের সভাপতি আলী আশরাফ আবির সম্মেলন সফল করতে সকল নেতাকর্মীর স্বতঃস্ফুর্ত সহযোগীতা প্রত্যাশা করে এবং বন্ধ্যা এই সময়ে মুক্তির মিছিলে উপজেলার সকল শিক্ষার্থীর অংশগ্রহণ কামনা করেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১